-->

যে কারো মোবাইল ফোনের গ্যালারি, ইমু, ফেসবুকের ছবি হ্যাক করে নিয়ে নিন আপনার মোবাইলে

হাই বন্ধুরা সমাধানলাইন বিডিতে সকলকে আবারো স্বাগত জানাই আশা করি সকলে ভাল আছেন। আমি আজ দেখাবো কিভাবে অন্যের মোবাইলের গ্যালারির,ইমুর, ফেসবুকের ছবি কিভাবে হ্যাক করবেন আসলে হ্যাক করবেন এটা মুলত দেখাবো গুগলেরি একটি অ্যাপ দিয়ে যদিও কারো মোবাইল হ্যাক করতে চান তাহলে তার মোবাইল ৫ মিনিটের জন্য হলেউ কাছে নিতে হবে । চলুন দেখে নেই মুল কাজঃএখান থেকে অ্যাপটি ডাওনলোড করুন
যার ফোন হ্যাক করবেন তার ফোনে ওপেন করলেই নিচের মত দেখতে পাবে

আমার মত স্কিনশট দেখে আপনি কাজ করে নিন তারপর লক্ষ করুন আমার ফোনের স্কিনশট।।কোনায় ক্লিক করে দিয়ে দিন আমার স্কিনশট লক্ষ করে দেখুন।।গেট স্টার্ট করে দিন আমার স্কিনশট গুলো লক্ষ করুন।এখানে আপনি আপনার জিমেইল দিয়ে দিন কারন এখানে যে জিমেইল দিবেন সেই জিমেইল দিয়ে আপনি যার মোবাইল হ্যাক করবেন তারপর ফোনের থাকা পিকচার গুলো দেখতে পাবেন পরের পদক্ষেপ গুলি দেখে নিন
স্কিনশট দেখে কাজ করবেন আশা করি সম্যসা হবেনাদেখতে পাচ্ছেন পাসওয়ার্ড চাচ্ছে দিয়ে দিন কাজ শেষ আর এক অ্যাপ ১০০% কাজ করবে এটা গুগল এর একটা অ্যাপ আমার কাছে ২ টা ফোন নাই তাই লাইভ প্রুফ দিতে পারলাম না তবে আপনি আমার দেখানো স্কিনশট অনুযায়ী কাজ করলে গ্যারান্টি দিচ্ছি কাজ করবে । তাহলে সবাই ভালো থাকুন সুস্ত থাকুন কোনো ভুল হলে ক্ষমা করুন ।
আরও নতুন পোষ্ট পরবর্তী পোষ্ট

Related Posts

Facebook